Wellcome to National Portal
Text size A A A
Color C C C C

প্রতিবেদন: অভিযোগ গ্রহণ ও নিষ্পত্তি প্রতিবেদন



ক্রমs বিষয়বস্তু প্রকাশের তারিখ ডাউনলোড
অভিযোগ গ্রহণ ও নিষ্পত্তি বিষয়ক মাসিক প্রতিবেদন, এপ্রিল-২০২৪ ০৬-০৫-২০২৪
2024-05-07-04-22-4e70c2dcff48a418371da660041c430a.pdf
অভিযোগ গ্রহণ ও নিষ্পত্তি বিষয়ক মাসিক প্রতিবেদন, মার্চ-২০২৪ ০৪-০৪-২০২৪
2024-04-22-05-15-c03fabd13f9eb36b7437c7d94211448e.pdf
অভিযোগ গ্রহণ ও নিষ্পত্তি বিষয়ক মাসিক প্রতিবেদন, ফেব্রুয়ারি-২০২৪ ০৭-০৩-২০২৪
2024-03-10-06-09-617f7fbf2a03f4c276e30472ca08538e.pdf
অভিযোগ গ্রহণ ও নিষ্পত্তি বিষয়ক মাসিক প্রতিবেদন, জানুয়ারি-২০২৪ ০৮-০২-২০২৪
2024-02-11-04-27-c5242ab5f43b8927b736716dc4d34ec0.pdf
অভিযোগ গ্রহণ ও নিষ্পত্তি বিষয়ক মাসিক প্রতিবেদন, ডিসেম্বর-২০২৩ ০৪-০১-২০২৪
2024-01-04-12-06-086db01d39049165d52aba4ee82ce04a.pdf
অভিযোগ প্রতিকার ব্যবস্থা সংক্রান্ত কর্মপরিকল্পনা বাস্তবায়ন অগ্রগতি পরিবীক্ষণ এর ২য় ত্রৈমাসিক প্রতিবেদন (অক্টোবর-ডিসেম্বর), ২০২৩ ০৪-০১-২০২৪
2024-01-04-12-12-272ba776110d3b733c2304ff84c1cd3f.pdf
অভিযোগ গ্রহণ ও নিষ্পত্তি বিষয়ক মাসিক প্রতিবেদন, নভেম্বর- ২০২৩ ০৭-১২-২০২৩
2023-12-13-09-11-ccda262c449d764b2d49d22e2fe40945.pdf
অভিযোগ গ্রহণ ও নিষ্পত্তি বিষয়ক মাসিক প্রতিবেদন, অক্টোবর- ২০২৩ ০৭-১১-২০২৩
2023-11-08-04-16-7bdc1c76f808d41481873da09d2279e5.pdf
অভিযোগ গ্রহণ ও নিষ্পত্তি বিষয়ক মাসিক প্রতিবেদন, সেপ্টেম্বর- ২০২৩ ০৯-১০-২০২৩
2023-10-10-04-34-9c4da2bc0d6a07d6692f5f2ff054c8c5.pdf
১০ অভিযোগ প্রতিকার ব্যবস্থা সংক্রান্ত কর্মপরিকল্পনা বাস্তবায়ন অগ্রগতি পরিবীক্ষণ এর ১ম ত্রৈমাসিক প্রতিবেদন (জুলাই-সেপ্টেম্বর), ২০২৩ ০৯-১০-২০২৩
2023-10-10-04-27-716b1eeddf40e7fb0430a191b3663181.pdf
১১ অভিযোগ গ্রহণ ও নিষ্পত্তি বিষয়ক মাসিক প্রতিবেদন, আগস্ট- ২০২৩ ০৭-০৯-২০২৩
2023-09-07-04-54-420109c7d4a210a3d28ef2e9ca9f9214.pdf
১২ অভিযোগ গ্রহণ ও নিষ্পত্তি বিষয়ক মাসিক প্রতিবেদন, জুলাই- ২০২৩ ১৬-০৮-২০২৩
2023-08-20-08-46-786c421ccfb7dffa946c603206e06fd9.pdf
১৩ অভিযোগ প্রতিকার ব্যবস্থা সংক্রান্ত পরিবীক্ষণ কমিটির সিদ্ধান্ত বাস্তবায়ন অগ্রগতি প্রতিবেদন (৪র্থ কোয়ার্টার), ২০২২-২০২৩ ১১-০৭-২০২৩
2023-07-11-07-00-675b0ad60ace564db7a621072a4e41af.pdf
১৪ অভিযোগ প্রতিকার ব্যবস্থা সংক্রান্ত কর্মপরিকল্পনা বাস্তবায়ন অগ্রগতি পরিবীক্ষণ এর ৪র্থ ত্রৈমাসিক প্রতিবেদন (এপ্রিল-জুন), ২০২৩ ১১-০৭-২০২৩
2023-07-11-08-29-8f32c397ce8d5bd1a23c5e4a9265ffbb.pdf
১৫ অভিযোগ প্রতিকার ব্যবস্থা সংক্রান্ত কর্ম-পরিকল্পনা, ২০২২-২৩ এর বার্ষিক স্ব-মূল্যায়ন প্রতিবেদন ১১-০৭-২০২৩
2023-07-17-05-47-074e3dfeaf75e800eff11b8d190edc80.pdf
১৬ অভিযোগ গ্রহণ ও নিষ্পত্তি বিষয়ক মাসিক প্রতিবেদন, জুন- ২০২৩ ০৯-০৭-২০২৩
2023-07-09-04-10-605b07539fd609050281501168fc2ac5.pdf
১৭ অভিযোগ গ্রহণ ও নিষ্পত্তি বিষয়ক মাসিক প্রতিবেদন, মে- ২০২৩ ১১-০৬-২০২৩
2023-06-14-04-37-fc213cc2d1882ec0a703d91064894a72.pdf
১৮ অভিযোগ গ্রহণ ও নিষ্পত্তি বিষয়ক মাসিক প্রতিবেদন, এপ্রিল- ২০২৩ ০৮-০৫-২০২৩
2023-05-08-08-26-fc9b3efe131fd3fb76709faf4db9c5b0.pdf
১৯ অভিযোগ প্রতিকার ব্যবস্থাপনা বিষয়ক মাসিক প্রতিবেদন, মার্চ-২০২৩ ০৪-০৪-২০২৩
2023-04-05-08-40-417f595b641be09818fdc080babdfcb4.pdf
২০ অভিযোগ প্রতিকার ব্যবস্থা সংক্রান্ত কর্মপরিকল্পনা বাস্তবায়ন অগ্রগতি পরিবীক্ষণ এর ৩য় ত্রৈমাসিক প্রতিবেদন (জানুয়ারি-মার্চ), ২০২৩ ০৩-০৪-২০২৩
2023-04-09-04-15-5820f1207cde8d9203fe821766211c26.pdf
২১ ত্রৈমাসিক ভিত্তিতে অভিযোগ প্রতিকার ব্যবস্থা সংক্রান্ত পরিবীক্ষণ কমিটির সিদ্ধান্ত বাস্তবায়ন অগ্রগতি প্রতিবেদন (৩য় কোয়ার্টার), ২০২২-২০২৩ ০৩-০৪-২০২৩
2023-04-09-04-11-efe04455a94303a13c856ce31b6916a8.pdf
২২ অভিযোগ প্রতিকার ব্যবস্থাপনা বিষয়ক মাসিক প্রতিবেদন, ফেব্রুয়ারি-২০২৩ ০৫-০৩-২০২৩
2023-03-09-08-51-dc7d968ed0a807ed4a332ad7e18c0065.pdf
২৩ অভিযোগ প্রতিকার ব্যবস্থাপনা বিষয়ক মাসিক প্রতিবেদন, জানুয়ারি-২০২৩ ০৫-০২-২০২৩
2023-02-08-06-50-bb6340f6908cd2ff1c8bced87fff1221.pdf
২৪ অভিযোগ প্রতিকার ব্যবস্থা সংক্রান্ত কর্ম-পরিকল্পনা, ২০২২-২৩ এর অর্ধ-বার্ষিক স্ব-মূল্যায়ন প্রতিবেদন ১১-০১-২০২৩
2023-01-11-07-13-d574825b431bb7d6efe6d6c4101dfc75.pdf
২৫ অভিযোগ প্রতিকার ব্যবস্থাপনা বিষয়ক ২য় ত্রৈমাসিক প্রতিবেদন (অক্টোবর-ডিসেম্বর), ২০২২ ০৯-০১-২০২৩
2023-01-09-05-57-bf600306d037fe53b6bde32ce3e115eb.pdf
২৬ অভিযোগ প্রতিকার ব্যবস্থাপনা বিষয়ক মাসিক প্রতিবেদন, ডিসেম্বর-২০২২ ০৯-০১-২০২৩
2023-01-09-05-53-40fcdb5d7a3bab9e1ae8059d28692555.pdf
২৭ ত্রৈমাসিক ভিত্তিতে অভিযোগ প্রতিকার ব্যবস্থা সংক্রান্ত পরিবীক্ষণ কমিটির সিদ্ধান্ত বাস্তবায়ন অগ্রগতি প্রতিবেদন (২য় কোয়ার্টার), ২০২২-২০২৩ ০৯-০১-২০২৩
2023-01-09-06-00-27787ae51b14463099951f70f4f45403.pdf
২৮ অভিযোগ প্রতিকার ব্যবস্থাপনা বিষয়ক মাসিক প্রতিবেদন, নভেম্বর-২০২২ ০৪-১২-২০২২
2022-12-26-04-38-4a54dd1b453f18a603b709b4c4d7629c.pdf
২৯ অভিযোগ প্রতিকার ব্যবস্থাপনা বিষয়ক মাসিক প্রতিবেদন, অক্টোবর-২০২২ ০৬-১১-২০২২
2022-12-27-04-40-e359f18eccfe87bab0e40624f25a69f0.pdf
৩০ অভিযোগ প্রতিকার ব্যবস্থাপনা বিষয়ক ১ম ত্রৈমাসিক প্রতিবেদন (জুলাই-সেপ্টেম্বর), ২০২২ ১২-১০-২০২২
2022-10-13-08-50-c4991b424e871782c9a4a99d732f5d75.pdf
৩১ ত্রৈমাসিক ভিত্তিতে অভিযোগ প্রতিকার ব্যবস্থা সংক্রান্ত পরিবীক্ষণ কমিটির সিদ্ধান্ত বাস্তবায়ন অগ্রগতি প্রতিবেদন (১ম কোয়ার্টার), ২০২২-২০২৩ ১২-১০-২০২২
2022-10-13-08-53-fe5af5587ca2964fc13259c33aaf9306.pdf
৩২ অভিযোগ প্রতিকার ব্যবস্থাপনা বিষয়ক মাসিক প্রতিবেদন, সেপ্টেম্বর-২০২২ ০৩-১০-২০২২
2022-10-25-07-09-e49f0ef68618f3a3f4c33b69ca61f7cb.pdf
৩৩ অভিযোগ প্রতিকার ব্যবস্থাপনা বিষয়ক মাসিক প্রতিবেদন, আগস্ট-২০২২ ০৫-০৯-২০২২
2022-10-25-07-07-6c65f540c3952a57bf513593a0cc79b8.pdf
৩৪ অভিযোগ প্রতিকার ব্যবস্থাপনা বিষয়ক মাসিক প্রতিবেদন, জুলাই-২০২২ ০২-০৮-২০২২
2022-12-26-04-36-766b0a259040965e9faab551eae386ef.pdf
৩৫ অভিযোগ প্রতিকার ব্যবস্থাপনা বিষয়ক ৪র্থ ত্রৈমাসিক প্রতিবেদন (এপ্রিল-জুন), ২০২২ ০৬-০৭-২০২২
ত্রৈমাসিক প্রতিবেদন
৩৬ অভিযোগ প্রতিকার ব্যবস্থাপনা বিষয়ক মাসিক প্রতিবেদন, জুন-২০২২ ০৩-০৭-২০২২
মাসিক প্রতিবেদন
৩৭ অভিযোগ প্রতিকার ব্যবস্থাপনা বিষয়ক মাসিক প্রতিবেদন, মে-২০২২ ০৫-০৬-২০২২
2022-06-12-09-40-b51bf1ecae727b5cd327e1c6aec755ee.pdf
৩৮ অভিযোগ প্রতিকার ব্যবস্থাপনা বিষয়ক মাসিক প্রতিবেদন, এপ্রিল-২০২২ ১০-০৫-২০২২
2022-05-10-07-31-d002d8f3896521de8561899f6f78b112.pdf
৩৯ অভিযোগ প্রতিকার ব্যবস্থাপনা বিষয়ক ৩য় ত্রৈমাসিক প্রতিবেদন (জানুয়ারি-মার্চ), ২০২২ ১০-০৪-২০২২
2022-04-10-06-10-4865a2e482dadc9d1d63be3226b2f9ca.pdf
৪০ অভিযোগ প্রতিকার ব্যবস্থাপনা বিষয়ক মাসিক প্রতিবেদন, মার্চ-২০২২ ১০-০৪-২০২২
2022-04-10-06-05-911c86b66b5882c6c736fa97748ebc28.pdf
৪১ অভিযোগ প্রতিকার ব্যবস্থাপনা বিষয়ক মাসিক প্রতিবেদন, ফেব্রুয়ারি-২০২২ ০৮-০৩-২০২২
2022-03-08-04-20-31e8190286da86cda1316b2708eec64b.pdf
৪২ অভিযোগ প্রতিকার ব্যবস্থাপনা বিষয়ক মাসিক প্রতিবেদন, জানুয়ারি-২০২২ ০৮-০২-২০২২
2022-02-08-04-15-466443d00e600cf627202fbcdd380fa0.pdf
৪৩ অভিযোগ প্রতিকার ব্যবস্থাপনা বিষয়ক মাসিক প্রতিবেদন, ডিসেম্বর-২০২১ ০৯-০১-২০২২
2022-01-13-08-05-543860aa1c33f0f3a47bafde1bdde465.pdf
৪৪ অভিযোগ প্রতিকার ব্যবস্থাপনা বিষয়ক ২য় ত্রৈমাসিক প্রতিবেদন (অক্টোবর-ডিসেম্বর), ২০২১ ০৯-০১-২০২২
2022-01-13-08-09-0c44682c057372d38661b4678541f319.pdf
৪৫ অভিযোগ প্রতিকার ব্যবস্থাপনা বিষয়ক মাসিক প্রতিবেদন, নভেম্বর-২০২১ ০৭-১২-২০২১
2021-12-08-07-01-a9e785d7c6be32c547b91608c61f7c5a.pdf
৪৬ অভিযোগ প্রতিকার ব্যবস্থাপনা বিষয়ক মাসিক প্রতিবেদন, অক্টোবর-২০২১ ১১-১১-২০২১
2021-11-14-03-34-d2056e79e0f4a56724e7248cf1b87e0f.pdf
৪৭ অভিযোগ প্রতিকার ব্যবস্থাপনা বিষয়ক ১ম ত্রৈমাসিক প্রতিবেদন (জুলাই-সেপ্টেম্বর), ২০২১ ১০-১০-২০২১
2021-10-11-10-22-88358f0219784aff99122c60aab0a5b2.pdf
৪৮ অভিযোগ প্রতিকার ব্যবস্থাপনা বিষয়ক মাসিক প্রতিবেদন, সেপ্টেম্বর-২০২১ ১০-১০-২০২১
2021-10-11-10-18-3ac2db59aae6a3a323ad9a1005ff5c9b.pdf
৪৯ অভিযোগ প্রতিকার ব্যবস্থাপনা বিষয়ক মাসিক প্রতিবেদন, আগস্ট-২০২১ ০৮-০৯-২০২১
2021-09-15-04-53-166e8869b91454c11549347f8c640a1e.pdf
৫০ অভিযোগ প্রতিকার ব্যবস্থাপনা বিষয়ক মাসিক প্রতিবেদন, জুলাই-২০২১ ০৮-০৮-২০২১
2021-08-11-06-26-a6b37e9f070a026dc480b43a19280b76.pdf
৫১ অভিযোগ প্রতিকার ব্যবস্থাপনা বিষয়ক মাসিক প্রতিবেদন, জুন-২০২১ ১১-০৭-২০২১
2021-07-14-08-54-3a4ac5c9215c3ba1d4654285dc420fbc.pdf
৫২ অভিযোগ প্রতিকার ব্যবস্থাপনা বিষয়ক মাসিক প্রতিবেদন, মে-২০২১ ০৬-০৬-২০২১
2021-06-09-08-49-aa51c5f14fd930ca9ed4e4ac477fc4a5.pdf
৫৩ অভিযোগ প্রতিকার ব্যবস্থাপনা বিষয়ক মাসিক প্রতিবেদন, এপ্রিল-২০২১ ০২-০৫-২০২১
2021-05-02-07-30-2b3a2e2d947e36e904135ddcc291f6d8.pdf
৫৪ অভিযোগ প্রতিকার ব্যবস্থাপনা বিষয়ক মাসিক প্রতিবেদন, মার্চ-২০২১ ১২-০৪-২০২১
2021-04-12-09-54-a03e11bc4b2510c4fb8ec45b652437cc.pdf
৫৫ অভিযোগ প্রতিকার ব্যবস্থাপনা বিষয়ক মাসিক প্রতিবেদন, ফেব্রুয়ারি-২০২১ ০৪-০৩-২০২১
2021-03-28-14-35-3a86ba5304b3339226441cb0769a482b.pdf
৫৬ অভিযোগ প্রতিকার ব্যবস্থাপনা বিষয়ক মাসিক প্রতিবেদন, জানুয়ারি-২০২১ ০৩-০২-২০২১
2021-03-28-14-43-3951db836570c563a7578652ae7a1304.pdf
৫৭ অভিযোগ প্রতিকার ব্যবস্থাপনা বিষয়ক মাসিক প্রতিবেদন, ডিসেম্বর-২০২০ ০৫-০১-২০২১
2021-03-28-14-48-b4399af22f8b7acabd4721d2709f25f1.pdf
৫৮ অভিযোগ প্রতিকার ব্যবস্থাপনা বিষয়ক মাসিক প্রতিবেদন, নভেম্বর-২০২০ ০২-১২-২০২০
2021-03-28-14-50-46cb3f8c360bb34a49539b5b63ad08d4.pdf
৫৯ অভিযোগ প্রতিকার ব্যবস্থাপনা বিষয়ক মাসিক প্রতিবেদন, অক্টোবর-২০২০ ০২-১১-২০২০
2021-03-28-14-52-72d3e321dd9b1ca48fe211b48669614a.pdf
৬০ অভিযোগ প্রতিকার ব্যবস্থাপনা বিষয়ক মাসিক প্রতিবেদন, সেপ্টেম্বর-২০২০ ১৫-১০-২০২০
2021-03-28-14-54-60334e8fd452a18efb762439da96e8d5.pdf
৬১ অভিযোগ প্রতিকার ব্যবস্থাপনা বিষয়ক মাসিক প্রতিবেদন, জুন-২০২২ ০৩-০৭-২০১২
2022-10-25-07-01-6d433d189fa1d2e26909a782b3dbe522.pdf


COVID19 Movement Pass Online Police Clearance BD Police Help line Expatriate Cell Opinion or Complaint NIS Bangladesh Police Hot Line Number Right to Information PIMS Police Cyber Support for Women BPWN Annual Training Workshop Achievement & Success PHQ Invitation Card
Press Release Recruitment Information Procurement / Tender Notice Legal Instrument Innovation Corner Detective Magazine Bangladesh Football Club Diabetes-Covid19 Exam Results Accident Info Important Forms

Apps

icon icon icon icon icon icon